বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

কুয়াকাটা পৌর মেয়রের উপর হামলা

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মোঃনাজমুল হোসেন বিজয়

আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দিতে এসে হামলা শিকার হয়েছেন কুয়াকাটার পৌর মেয়র আনোয়ার হাওলাদার। বর্তমান কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বারেক মোল্লা সমর্থকরা তার উপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদারের উপর হামলার ঘটনা ঘটে। পরে মেয়র অবরুদ্ধ হয়। উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সময় ধাওয়া খেয়ে সভাস্থল ত্যাগ করে একটি আবাসিক হোটেলে আশ্রয় নেন তারা। পূর্ব নির্ধারিত কুয়াকাটা পর্যটন মোটেল ইয়ুথ ইনা কমপ্লেক্সের সামনে সভাস্থলে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে ঘটনার সূত্রপাত ঘটে।

খবর পেয়ে মহিপুর থানার ওসি ফেরদাউস আলম খান একদল পুলিশ নিয়ে উত্তেজিত নেতাকর্মীদের রোশানাল থেকে পৌর মেয়রকে উদ্ধার করেন। এরপর মেয়র তার ভাইয়ের আবাসিক হোটেল হাওলাদার গেস্ট হাউজের কিছু সংখ্যক সহযোগীদের নিয়ে অবরুদ্ধ অবস্থায় থাকেন। হামলায় অন্তত ১০ জন আহতর কথা দাবি করেন মেয়র আনোয়ার হাওলাদার।

মেয়র আনোয়ার হাওলাদার আরো বলেন, বারেক মোল্লা আমাকে মারধর শুরু করলে পরবর্তীতে তার ছেলে মাসুদ মোল্লা এবং তার ভাই লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার মোল্লাসহ তার আরেক ভাই মোশারফ মোল্লা নেতৃত্বে ২০-২৫ জন লোক আমার উপর হামলা চালায়।
স্থানীয় সাংসদ আলহাজ্ব মহিবুর রহমান মুহিব এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন কুয়াকাটা পৌর মেয়রের উপর হামলার খবর পেয়ে ইতিমধ্যেই আমি ঘটনা স্থলে এসে পৌঁছেছি এবং খোঁজখবর নিচ্ছি পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস আলম খান মেয়রের উপর হামলার কথা জানিয়ে বলেন উত্তেজিত নেতাকর্মীদের সরিয়ে দেয়া হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com